গান ডাউনলোড করার সফটওয়্যার

আমরা সবাই কমবেশ গান শুনতে ভালোবাসি। আর তাই গান শুনতে শুনতে আমরা হারিয়ে যাই, কখনো মনে খারাপের দেশে আবার কখোনা বা আনন্দের উচ্চ শিকড়ে। আর ইন্টারনেট কিংবা সমজাতীয় সমস্যার কারণে, আমাদের প্রেভারিট গান গুলো সব সময় ইউটিউবে থেকে শুনা সম্ভব হয় না। তাই আমরা হয়তো অনেকেই গান গুলো ডাউনলোড করে নিতে চাই। কিন্তু ভালো সফটওয়্যার না থাকায় গান গুলো ডাউনলোড করা সম্ভব হয় না। তাই আজকে আমি আপনাদের জন্য রিসার্চ করে বের করেছি গান ডাউনলোড করার সেরা সফটওয়্যার।

অডিও গান ডাউনলোড করার সফটওয়্যার

ঝিমঝিম বৃষ্টি কিংবা মন খারাপের সময় কানে ইয়ারফোন দিয়ে কেইবা অডিও গান শুনে না। আপনিও যদি তেমন গান প্রেমী হোন তাহলে আপনার জন্য আমি নিয়ে এসেছি সেরা ১ টি অডিও গান ডাউনলোড করার সফটওয়্যার।

songily

অডিও গান ডাউনলোড করার অন্যতম সফটওয়্যার হলো songily। এখানে বাংলা, হিন্দি সহ প্রায় সব ধরনেরই অডিও গান পাওয়া যায়। সফটওয়্যারটি এতই জনপ্রিয় যে, শুধু মাত্র প্লে স্টোর থেকে সফটওয়্যারটি ১০ মিলিয়নেরও বেশি ডাউনলোড হয়েছে। আপনি যদি অডিও গান ডাউনলোড করতে চান তাহলে প্রথমে songily সফটওয়্যারটি ডাউনলোড করতে হবে। songily সফটওয়ারটি ডাউনলোড করতে চাইলে প্লে স্টোরে গিয়ে songily লিখে সার্চ করুন, সফটওয়্যারটি খুঁজে পেলে সেখান থেকে ডাউনলোড করুন। সেখানে সফটওয়্যারটি খুঁজে না পেলে এইখানেই ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। সফটওয়্যারটি ডাউনলোড হয়ে গেলে অপেন করুন। সার্চ বক্সে গিয়ে আপনার পছন্দের গান সার্চ করুন। কাঙ্ক্ষিত ফলাফল আসলে প্লে করে আগে গানটি শুনে নিন, তারপর ভালো লাগলে ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিন।

ভিডিও গান ডাউনলোড করার সফটওয়্যার

আপনি যদি ভিডিও গান দেখতে ভালোবাসেন তাহলে যে কোন ভিডিও ডাউনলোডার সফটওয়্যার দিয়ে ভিডিও গান ডাউনলোড করতে পারবেন। সেরা ১ টি ভিডিও গান ডাউনলোড করার সফটওয়্যার হলোঃ-

ভিটমেট

ভিডিও গান ডাউনলোড করার অন্যতম সেরা সফটওয়্যার হলো ভিটমেট। ভিটমেট এর সাহায্যে আপনি যে কোন ভিডিও গান hd/normal কিংবা এমপিথ্রিও ডাউনলোড করতে পারবেন।

আরো পড়ুন

ভিটমেট দিয়ে ভিডিও ডাউনলোড করার নিয়ম

ভিটমেট দিয়ে ভিডিও গান ডাউনলোড করার নিয়ম হলোঃ- প্রথমে এখানে ক্লিক করে অরিজিনাল ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করুন। ডাউনলোড হয়ে গেলে সফটওয়্যারটি অপেন করুন।কাঙ্ক্ষিত ফলাফল আসলে প্লে করে আগে গানটি শুনে নিন, তারপর ভালো লাগলে ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Shopping Cart